Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

আলী যাকের-নূর-সারা যাকের সংবর্ধিত

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

এশিয়াটিক থ্রি সিক্সটির চেয়ারম্যান ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকের, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এবং এশিয়াটিক থ্রি সিক্সটির ভাইস চেয়ারপারসন ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত সারা যাকের বিভিন্ন সময়ে বাংলাদেশের রাষ্ট্রীয় পদকে ভূষিত হন। তাদের এ অর্জনে এশিয়াটিক পবিরারের পক্ষ থেকে এক সংবর্ধনার আয়োজন করা হয় গত ২৯ জুন রাজধানীর এক হোটেলে। উল্লেখ্য আলী যাকের ১৯৯৯ সালে ও সারা যাকের ২০১৭ সালে ‘একুশে পদক’-এর ভূষিত হন এবং আসাদুজ্জামান নূর, এমপি ২০১৮ সালে বাংলাদেশের সবোর্চ্চ মর্যাদাপূর্ণ রাষ্ট্রীয় পদক ‘স্বাধীনতা পদক’-এ ভূষিত হন । অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের সদস্যবৃন্দ, বিভিন্ন দেশের কূটনীতিক এবং রাষ্ট্রদূত, দেশীয় ও বহুজাতিক কোম্পানির সিইও ও কর্ণধার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এশিয়াটিক থ্রি সিক্সটির পরিচালনা পরিষদের সদস্যবৃন্দসহ অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন এশিয়াটিক থ্রি সিক্সটির ডিরেক্টর শ্রিয়া সর্বজয়া, স্বাগত বক্তব্য রাখেন এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফেরদৌস হাসান নেভিল, শুভেচ্ছা বক্তব্য রাখেন এশিয়াটিক ইএক্সপি-এর ম্যানেজিং ডিরেক্টর ইরেশ যাকের এবং গ্রæপ এম-এর ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম।
পরিশেষে আলী যাকের, আসাদুজ্জামান নূর, এমপি ও সারা যাকের উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। অনুষ্ঠান সমাপনী হয় ধ্রুপদ সঙ্গীত শিল্পী মেরিনা আহমদ-এর পরিবেশনার মধ্য দিয়ে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর