Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ৯:৪৭ পিএম


আড়াইহাজারে ২ পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ১ জন নিহত ও নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের দুর্গম চরাঞ্জলের মধ্যার চর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতের নাম সুজন মিয়া (২৩)। সে মধ্যারচর গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যার পর মধ্যারচর গ্রামের যুবলীগ নেতা বাবুল ও স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়ার মধ্য মাছ ধরার চাইপাতাকে কেন্দ্রে সংঘর্ষের সূত্র পাত ঘটে। প্রথমে বাবুল গং চাই দিয়ে বাড়ীর সামনে খালে মাছ ধরতে যায়। এতে লিটন মেম্বারের লোক সুজন বাধা দেয়। এই নিয়ে তর্কবিতর্ক এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন টেটা, বল্লামসহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। সংঘর্ষে সুজন নিহত এবং বাবুল, লিটন, আছমা, হযরত আলী, আবুল হাসানসহ ১০ জন আহত হয়। বর্তমানে এলাকাতে চরম উত্তেজনা বিরাজ করছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত রাত ৯টায় সুজনের লাশ হাসপাতালে রয়েছে। আবারো রক্ষক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী জানান। নিহত লিটন সুজন মিয়ার লোক বলে জানা গেছে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মোশারফ হোসেন জানান, নিহত সুজনের গায়ে ৩টি টেটা বিদ্ধ হয়েছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক ১ জন নিহতের কথা নিশ্চিত করে বলেন, ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ