Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

মৌলভীবাজারে প্রাইভেটকার ও সিএনজি আটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

এস এম উমেদ আলী | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ৯:৫০ পিএম

মৌলভীবাজার সদর উপজেলার নাদামপুর এলাকায় প্রাইভেটকার ও সিএনজি আটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারে ৪ জন ও ২ চালক সহ ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় সন্ধ্যা সোয়া ৬টার দিকে প্রাইভেটকার ও সিএনজি আটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলে ৩ জন মারা যায়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের একদল কর্মী আহত ৬ জনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে আরও ৩ জন মারা যায়। আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, সিএনজি আটো রিক্সায় থাকা একই পরিবারের ৪ জন সহ সিএনজি চালকও নিহত হন। অপর দিকে প্রাইভেট কারের চালক নিহত হন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন।
নিহতরা হলেন জাহাঙ্গীর তালুকদার (৩৮), পিতা আব্দুল গণী, শাজনা বেগম (২৮) নাহিদ (২৬), গ্রামশেরপুর মৌলভীবাজার সদর। সাইফ আহমদ (১২), পিতা-মোশাহেদ মিয়া, ঠিকানা-খালিসপুর, লায়েছ মিয়া (৩০), পিতা- অজ্ঞাত, ঠিকানা- বালাগঞ্জ, সিলেট, শাহাদাত তালুকদার (২৮), পিতা-জাতন তালুকদার, ঠিকানা- করিমপুর, মৌলভীবাজার সদর। আহতরা হলেন ইয়াছমিন বেগম, নুরুন নাহার, নুরজাহান ও মোস্তাক আহমদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ