Inqilab Logo

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮, ০৫ ভাদ্র ১৪২৫, ০৮ যিলহজ ১৪৩৯ হিজরী‌

স্কুলশিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : আহত ২

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক স্কুল শিক্ষকের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতদল নগদ টাকা, স্বর্নালংকার সহ মুল্যবান মালামাল নিয়ে গেছে। এসময় ডাকাতের হামলায় মা ঝর্ণা বেগম ও মেয়ে সুমি বেগম গুরুতর আহত হয়েছে। আহতদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ডাকাতরা তাদের একটি মোটরসাইকেল ফেলে রেখে গৃহকর্তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রতিবেশী ও স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের শিহিপুর গ্রামে গত শুক্রবার গভীর রাতে বাড়ীর প্রাচীর টপকে একদল ডাকাত ভিতরে প্রবেশ করে গৃহকর্তা শফিকুল ইসলামকে তার ঘরে শয়ন ঘরে আটকে রেখে ডাকাতদল তার মেয়ের ঘরে ও অন্যান্য ঘরে প্রবেশ করে নগদ টাকা স্বর্ণলংকার নিয়ে যায়। ডাকাত দলকে বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী ঝর্না ও মেয়ে সুমিকে গুরুতর আহত করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন মামলা হয়নি। গৃহকর্তা শফিকুল অভিযোগ করেন, রাত আড়াইটার দিকে ডাকাতরা বাড়ীতে ঢুকে গৃহকর্তার স্ত্রী ও তার মেয়ে আহত করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান ডাকাতির ঘটনা অস্বীকার করে বলেন, কয়েকজন দুবৃর্ত্ত বাড়ীতে ঢুকে নগদ টাকা ও স্বর্ণলংকার মালামাল নিয়ে গেছে। এর পিছনে মেয়েলি ঘটনা থাকতে পারে। তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ