Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে সাগরে নিখোঁজ তিন পর্যটকের লাশ উদ্ধার

সীতাকুন্ড (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সীতাকুন্ড বাঁশবাড়িয়া সাগর থেকে তিন পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার দুপুর আনুমানিক দেড়টার দিকে সাগরে অভিযান চালিয়ে নৌ-বাহিনীর নেতৃত্বে ১৩ সদস্যের ডুবুরি দল তাদের উদ্ধার করেন। স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুর আনুমানিক আড়াইটার দিকে কয়েকজন পর্যটক সাগরে গোসল করতে নামলে ভাটার টানে তিনজন সাগরে তলিয়ে যায়। খবর পেয়ে এলাকার ইউপি সদস্যসহ কয়েকজন নৌকা নিয়ে সাগরে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাদের সন্ধান পাননি।
নিখোঁজ ব্যক্তিরা হলেন, চট্টগ্রামের ঝাউতলা মোমিন রোড এলাকার বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৬)একই এলাকার চারুমিয়ার ছেলে মোঃ আলাউদ্দিন (২৩)ও শাহজাহানের ছেলে মোঃ ইয়াছিন (১৯)। এদের মধ্যে আলাউদ্দিন ও সাইফুল চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মী এবং ইয়াছিন ছাপাখানার কর্মচারী হিসেবে নিয়োজিত রয়েছে। গত দু’সপ্তাহ আগেও এখানে নারায়ণগঞ্জ থেকে বেড়াতে আসা দুই ছাত্র ডুবে মারা যায়।
উদ্ধারে নেতৃত্বদানকারী বাংলাদেশ নৌ-বাহিনী চট্টগ্রামের সোহার্সের ডুবুরি দলের লেঃ মোঃ হাসিবুল হাসান অনিক সাংবাদিকদের বলেন, আমরা নৌ-বাহিনী, কোষ্টগার্ড, ফায়ার সার্ভিসের মোট ১৩ সদস্যের একটি টিম ঘটনার দিন ও গতকাল দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত একই এলাকায় সাগরে অভিযান চালিয়ে নিখোঁজ তিন পর্যটকের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীতাকুন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ