Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম চেম্বারে কেজিডিসিএলের মতবিনিময়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) শিল্প, বাণিজ্যিক, সিএনজি খাতসহ সকলশ্রেণির গ্রাহক প্রতিনিধির সাথে গত ৪ জুলাই বন্দরনগরীর আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে চট্টগ্রাম চেম্বার ভবনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম।
চট্টগ্রাম অঞ্চলে ক্রমবর্ধমান গ্যাসের চাহিদার প্রেক্ষাপটে গ্রাহক প্রতিনিধিবৃন্দের সাথে সার্বিক বিষয়ে মতবিনিময় করেন কেজিডিসিএল-এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী খায়েজ আহম্মদ মজুমদার। তিনি জানান, খুব শিগগিরই আমদানিকৃত এলএনজি কেজিডিসিএল বিতরণ নেটওয়ার্কের সাথে যুক্ত হতে যাচ্ছে। এলএনজি আমদানি পরবর্তী চট্টগ্রাম অঞ্চলে নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহ, গ্যাস সংযোগ ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহারের ওপর তিনি গুরুত্বারোপ করেন। তিনি অগ্রাধিকারভিত্তিতে শিল্প খাতে গ্যাস সংযোগ প্রদানে সরকারের উদ্যোগ তুলে ধরেন। তিনি বলেন, শিল্পে গ্যাস সংযোগের ক্ষেত্রে কেজিডিসিএলে গ্রাহকবান্ধব পরিবেশ বিরাজমান। সভায় অবৈধ গ্যাস সংযোগ ও অবৈধ-অদক্ষ গ্যাস ব্যবহার রোধে কোম্পানির পক্ষ থেকে শিল্প মালিক ও ব্যবসায়ী প্রতিনিধিগণের সহায়তা কামনা করা হয়।
মতবিনিময় সভায় চট্টগ্রাম চেম্বার প্রতিনিধি, গ্রাহক ফোরাম নেতৃবৃন্দ, বিজিএমইএ, বিকেএমইএ, রি-রোলিং মিলস এসোসিয়েশন এবং বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। কোম্পানির পক্ষ থেকে উপস্থিত ছিলেন কেজিডিসিএল-এর মহাব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী মোহাম্মদ আলী চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক (বিতরণ) প্রকৌশলী দেবতোষ চাকমা, উপ-মহাব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী আমিনুর রহমান, ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী মিজানুর রহমান ও ব্যবস্থাপক (জনসংযোগ) মীর মোহাম্মদ সফিউল আলম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ