Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তির পরই আলোচনা মহিলা দলের সভায় নজরুল ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১:৩২ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচনের আলোচনা হবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, আজকে কিছু কিছু মানুষ মনে করে নির্বাচন হলে তাতে অংশ নিতে হবে। এমনকি যাদের জামানত বাজেয়াপ্ত হয় তারও মনে করে নির্বাচনে তারা জিতবে। কিন্তু আমাদের মনে রাখতে হবে খালেদা জিয়ার মুক্তি ছাড়া আমাদের সামনে অন্য কোন লক্ষ্য নাই। আমরা আগে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, এরপরই নির্বাচন নিয়ে আলোচনা হবে। কারণ খালেদা জিয়াকে সঙ্গে করে আমরা যদি নির্বাচনের ময়দানে নামি ইনশাআল্লাহ আমরা বিজয়ী হবো। গতকাল (শনিবার) দুপুরে নয়াপল্টনে ভাসানী ভবনে ঢাকা মহানগর উত্তর মহিলা দল আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।
নজরুল ইসলাম বলেন, খালেদা জিয়াই হলেন আমাদের স্বপ্নের চাবিকাঠি। তার মুক্তির মাঝেই আমাদের স্বপ্ন বাস্তবায়নের বিষয়টি লুকিয়ে আছে। তাকে ছাড়া নির্বাচনে গেলে জনগণের কাছে প্রশ্নের জবাব দিতেই জান বের হয়ে যাবে। মহিলা দলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, আজ আমরা বেগম খালেদা জিয়ার অনুপস্থিতিতে তারেক রহমানের পরামর্শে ঐক্যবদ্ধভাবে কাজ করছি। কোনো রকমের বিভেদ নাই। আপনাদের কাছেও আহ্বান সবাই একসঙ্গে থেকে সিদ্ধান্ত নেবেন এবং যে লড়াই সংগ্রাম হবে তাতে আমরা বিজয়ী হব ইনশাআল্লাহ। ’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ