Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১০:৩০ এএম | আপডেট : ৪:১২ পিএম, ৮ জুলাই, ২০১৮

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তাঁর নাম ফারুক মিয়া (৩০)। শনিবার দিবাগত রাতে উপজেলার আঠারবাড়ী তেলওয়ারী গন্ডি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফারুকের বিরুদ্ধে আটটি মাদকসহ প্রায় ১১টি মামলা আছে বলেও দাবি পুলিশের।
জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাস দাবি করেন, বন্দুকযুদ্ধের ঘটনায় ঈশ্বরগঞ্জ থানার এসআই সাফায়েত, এএসআই মো. খলিল ও কনস্টেবল আনোয়ার হোসেন আহত হয়েছেন। তাঁদের ঈশ্বরগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ১০০টি ইয়াবা, সাতটি গুলির খোসা, একটি রামদা, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এসআই পরিমল দাস জানান, শনিবার দিবাগত রাত সোয়া ২টায় এলাকায় মাদক ভাগাভাগির খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালায় ঈশ্বরগঞ্জ থানা ও জেলা গোয়েন্দা পুলিশ। পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে মাদক ব্যবসায়ী ফারুক মিয়া গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ