Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলের ভিতরে ঐক্যের বিকল্প নেই -বজলুল হক হারুন, এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ৩:০১ পিএম

ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি ০১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বজলুল হক হারুন বলেছেন, আওয়ামী লীগ স্বাধীনতা এনেছে এবং দেশের মানুষের কল্যাণে আজীবন কাজ করেছে। আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবে আছে, ভবিষ্যতে ও ঐক্যবদ্ধ থাকবে। ঐক্যবদ্ধ থাকলে জামায়াত বিএনপি স্বাধীনতা বিরোধী প্রেতাত্মারা কিছুই করতে পারবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের কল্যাণে দেশের সুনাম সুখ্যাতি বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। নারীর উন্নয়নে ও বিদ্যুৎ উন্নয়নে ও দেশের জান মালের নিরাপত্তায় এ সরকার অভূতপূর্ব সাফল্য লাভ করেছেন। নেতাকর্মীদের উদ্দেশ্যে আর ও বলেন -দলের ভিতরে ঐক্যের বিকল্প নেই। সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীককে বিজয় করে আনতে হবে এবং তৃণমূল পর্যায়ে ভোটারদের উদ্বুদ্ধ করে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করতে হবে। তা না হলে পাকিস্তান হানাদার বাহিনী ও স্বাধীনতা বিরোধী প্রেতাত্মারা দেশ ও জনগণের অধিকার বঞ্চিত করবে।
তিনি ০৭ জুলাই ২০১৮ শনিবার রাজাপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে এমপি এসব কথা বলেন। বক্তব্য রাখেন-, উপজেলা চেয়ারম্যান ও অধ্যক্ষ মোঃ মনির উজ্জামান, সাধারণ সম্পাদক আলহাজ্ব এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম খলিফা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সাতুরিয়া ইউপি চেয়ারম্যান ও সেক্রেটারি মোঃ ছিদ্দিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ জুলফিকার আলী, যুব মহিলা লীগের সভাপতি নাজনীন আক্তার পাখী, বাংলাদেশ তাঁতি লীগের রাজাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মনির বিশ্বাস, কৃষক লীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ,ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হাসান বাপ্পী মৃধা,মোঃ শাহীন মাতুব্বর, নারী নেত্রী মুক্তি,সামিয়া আক্তার। এছাড়াও উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদের নির্বাচিত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।। বক্তারা আগামী সংসদ নির্বাচনে আলহাজ্ব বজলুল হক হারুন, এমপিকে মনোনয়ন দেওয়ার জন্য নেতাকর্মীরা দাবী করেন। কারণ তার আমলে রাজাপুর উপজেলায় সাধারণ মানুষ জান ও মালের নিরাপত্তা সহ সুখে-শান্তিতে বসবাস করতেছে। সন্ত্রাসের রাজত্ব থেকে রাজাপুর বাসীকে একটি শান্তিপুরী উপজেলায় পরিণত করতে সক্ষম হয়েছে এবং সংগঠনকে তৃণমূল পর্যায়ে সু-সংগঠিত করতে সক্ষম হয়েছে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব বজলুল হক হারুন কোন বিকল্প নেই।জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার দাবী করেন। আমরা বি.এইচ হারুনের নেতৃত্বে রাজাপুর কাঁঠালিয়ায় নৌকা মার্কায় ভোট দিয়ে প্রাণপ্রিয় নেতাকে বিজয়ী করব এবং প্রধান মন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার অঙ্গীকার ব্যক্ত করেন। উপস্থাপনায় ছিলেন - সদর ইউনিয়নে আওয়ামীলীগ সম্পাদক তৌহিদুল ইসলাম তহিদও মোঃ রফিকুল ইসলাম খসরু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজলুল হক হারুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ