Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে কোটি টাকা মূল্যের ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ৩:১১ পিএম

ফেনীতে কোটি টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জাহাঙ্গীর আলম (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
গতকাল শনিবার দিবাগত রাতে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম রামপুর এলাকায় গাড়ি তল্লাশিকালে তাকে আটক করা হয়। আটক জাহাঙ্গীর কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার খিতাব খাঁ গ্রামের বজলুর রহমানের ছেলে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর পশ্চিম রামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী হানিফ পরিবহনের বাস আটক করে বাসের চালক মো. জাহাঙ্গীর আলমকে জিঙ্গাসাবাদ করা হয়। পরে বাসের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ সময় চালকের ব্যবহৃত একটি মোবাইল সেট, দুটি সিম কার্ড এবং নগদ ৯ হাজার ২শ’ টাকা জব্দ করে র‌্যাব।
তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় কোটি টাকা। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ