Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : পরকীয়ার জের ধরে মৌলভীবাজার সদর উপজেলায় ছোট ভাইয়ের হাতে শান্ত গুঞ্জন (৫০) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন।শুক্রবার ভোর সাড়ে ৫টায় উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মৌলভী চা বাগানে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ছোট ভাই মনা গুঞ্জনসহ (৪০) পাঁচজনকে আটক করেছে পুলিশ।অন্যরা হলেন, মনা পাল (৩৫), বসন্ত দেব (৩৩), মনিকা (৩০) ও বিজয় দে (২৮)।পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, ছোট ভাই মনা গুঞ্জনের স্ত্রীর সঙ্গে বড় ভাই শান্ত গুঞ্জনের পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে ভোরে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনা লাঠি দিয়ে শান্তর পিঠে ও পায়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা শান্তকে উদ্ধার করে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ