Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ৩:৩৯ পিএম

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে।

নাজিব রাজাকের মেয়ে নুরিয়ানা নাজওয়া নাজিব একদিন আগে অভিযোগ করেন যে, তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। তবে তার একদিন পরেই নাজিব রাজাকের অন্য তিন সন্তানও একই অভিযোগ করেছেন। মালয়েশিয়ার অনলাইন দ্য স্টার এ খবর দিয়েছে।

মালয়েশিয়ার দুর্নীতিবিরোধী কমিশন (এমএসিসি) সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তান নুরিয়ানা নাজওয়া নাজিব, মোহাম্মদ নোরাশ্বমান নাচিক, মোহাম্মদ নিজার নাজিব ও পুতেরি নূরলিসা নাজিবের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে। আর্থিক দুর্নীতিতে নাজিব রাজাকের জড়িত থাকার তদন্ত চলছে।

গত ৬ জুন নাজিব রাজাকের ছেলে মোহাম্মদ নিজার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার বিষয় নিয়ে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন।

এতে তিনি বলেন, ব্যাংক অ্যাকাউন্ট জব্দ হওয়ায় বিভিন্ন জটিলতার মুখোমুখি হচ্ছে তার পরিবার। তিনি আরও বলেন, আমার ও আমার অসুস্থ ভাইবোনের অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। এমনকি আমরা বিল পর্যন্ত দিতে পারছি না।

গত ৪ জুলাই নাজিব রাজাককে দুর্নীতির দায়ে অভিযুক্ত করা হয়। পরের দিন ৫ জুলাই তিনি এই পোস্ট দিয়েছেন। একই দিনে নাজিব রাজাকের অন্য ছেলে মোহাম্মদ নুরাশ্বমানের অ্যাকাউন্ট জব্দ করা হয়।

অন্যদিকে গত ৬ জুলাই নাজিবের মেয়ে পুতেরি নুরলিসার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়। তবে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে নাজিবের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাজিব রাজাক

২৫ জানুয়ারি, ২০১৯
১১ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ