Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

রংপুরে অস্ত্রোপচারের পর গৃহবধূর মৃত্যু

লাশ ফেলে পালিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ৭:৫৭ পিএম

রংপুর মহানগরীর ধাপ এলাকার একটি বেসরকারি ক্লিনিকে অস্ত্রোপচারের পর এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় লাশ রেখে পালিয়ে গেছে হাসপাতাল কর্তৃপক্ষ।
শনিবার নগরীর ধাপ সাগর পাড়ায় অবস্থিত ‘রংপুর আধুনিক জেনারেল হাসপাতাল’ -এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, রংপুরের কাউনিয়া উপজেলার বেইলি ব্রিজ এলাকার মনু মিয়ার স্ত্রী নাসিমা বেগম (৩০ কে টিউমার অপারেশনের জন্য তার স্বজনরা গত বৃহস্পতিবার বিকালে ওই হাসপাতালে ভর্তি করালে রাতে তার অপারেশন হয়। শনিবার দুপুর ২টার দিকে নাসিমাকে ২ ব্যাগ রক্ত দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এর কিছুক্ষণ পর নাসিমার শরীরে খিচুনি শুরু হয়। এ সময় রোগীর লোকজন হাসপাতাল কর্তৃপক্ষকে ডাকাডাকি করলেও পায়নি। এর কিছুক্ষণ পর বিকাল ৪টার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে রংপুর কোতোয়ালি থানার ওসি বাবুল মিয়া সাংবাদিকদের জানিয়েছেন, রাত ৮টার দিকে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ, ম্যানেজার, নার্স, আয়া কিংবা ওয়ার্ড কাউকে পায়নি। সবাই পালিয়েছে।
এদিকে রংপুর আধুনিক জেনারেল হাসপাতাল নামের ওই হাসপাতালটি দীর্ঘদিন ধরে বৈধ কোন কাগজপত্র ছাড়াই চলছিল বলে জানিয়েছেন ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির নেতৃবৃন্দ। তারা আরও জানিয়েছেন, হাসপাতালটির কোনো লাইসেন্স নেই। সমিতির তালিকাভুক্তও নয়। ওই হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সিভিল সার্জনকে একাধিকবার বলা হলেও অজ্ঞাত কারণে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুল চিকিৎসা

৩০ সেপ্টেম্বর, ২০১৮
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন