Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে ব্যাংকের সামনে থেকে ৮ লাখ টাকা ছিনতাই

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ৭:৫৮ পিএম

রংপুরে ব্যাংকের সামনে থেকে এক দম্পতির ৮ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। হজ্বে যাওয়ার জন্য ব্যাংক থেকে ৮ লাখ টাকা তুলেছিলেন ওই দম্পতি।
আজ রোববার দুপুরে রংপুর মহানগরীর পায়রা চত্বরে অবস্থিত আল-আরাফাহ ইসলামী ব্যাংকের গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, নগরীর সাতগাড়া মাস্টার পাড়া এলাকার সাবেক পুলিশ কর্মকর্তা মহসিন আলী ও তার স্ত্রী লাভলী বেগম হজ্বে যাওয়ার জন্য আল আরাফাহ ব্যাংকের ওই শাখা থেকে ৮ লাখ টাকা উত্তোলন করে ব্যাগে নিয়ে ব্যাংক থেকে বের হয়ে টাকাসহ ব্যাগটি মোটরসাইকেলে রাখেন। এসময় মোটরসাইকেলের পাশে মাটিতে বেশ কিছু বিভিন্ন ধরনের টাকার নোট পড়ে থাকতে দেখতে পান তারা। মাটিতে পড়ে থাকা টাকার দিকে দেখা মাত্রই ছিনতাইকারীরা মোটরসাইকেল থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।
পুলিশ আরও জানিয়েছে, ছিনতাইকারীরা পূর্ব পরিকল্পিতভাবে টার্গেট নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। তারা কৌশল হিসেবে রাস্তায় টাকা ফেলে রেখেছিল। তাদের গ্রেফতারে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চলছে।
ছিনতাইয়ের শিকার মহসিন আলী জানিয়েছেন, আগামী ১৪ জুলাই তাদের হজ্ব ফ্লাইট। হজ্বে যাওয়া এবং পারিবারিক বিভিন্ন বিষয়ের খরচাদি মেটানোর জন্য ব্যাংক থেকে টাকা তুলে ব্যাংক থেকে বের হওয়া মাত্রই ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাংকের পাশেই এসপি অফিস এবং রংপুর মহানগরীর সবচেয়ে জনবহুল এলাকা হওয়া সত্যেও এ ধরনের ছিনতাইয়ের ঘটনা খুবই আশ্চর্যজনক। তিনি তাদের হজ্ব যাত্রা নির্বিঘ্ন করতে ছিনতাইকারীদের গ্রেফতার এবং টাকা উদ্ধারের দাবি জানিয়েছেন।
উল্লেখ্য, গত ২৭ মে এই ব্যাংকে টাকা জমা দিতে এসে আরবি ট্রেডার্স এর মালিক শফি মিয়ার ১ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ