Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আমি ঘুষ দাবি করিনি’

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

তাড়াশের বারুহাস ইউনিয়নের বারুহাস গ্রামের আব্দুল মান্নান (৫৬) নামে এক গ্রাহকের নিকট থেকে লাখ টাকা ঘুষ দাবির অভিযোগ উঠেছে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ জোনাল অফিসের ডিজিএম কামরুজ্জামানের বিরুদ্ধে।
ভুক্তভোগী গ্রাহক জানিয়েছেন, বারুহাস বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের জন্য নিয়মানুযায়ী ৮টি বানিজ্যিক মিটারের আবেদন করা হয়। আবেদনকৃত মিটারগুলির তিন মাস পূর্বে কাস্টোমার মিটার অর্ডার (সিএমও) হয়। এরপরও ডিজিএম কামরুজ্জামান সংযোগ পেতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সুপারিশ জমা দিতে বলেন। নির্দেশ মতো সুপারিশ জমা দেয়া হয়। প্রায় চার মাস সময় ক্ষেপনের পর অফিসে ডেকে ১ লাখ টাকা ঘুষ দাবি করেন।
গ্রাহক আব্দুল মান্নান আরো বলেন, ইতোপূর্বেও ডিজিএম কামরুজ্জামান বারুহাস এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক রফিক মাস্টারের মাধ্যমে তার নিকট ১ লাখ টাকা ঘুষ দাবি করেন। এ প্রসঙ্গে ডিজিএম কামরুজ্জামান বলেন, চেয়ারম্যানের সুপারিশ চাওয়া হয়েছে ঠিকই। তবে আমি ঘুষ দাবি করিনি। এই অভিযোগ মিথ্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘুষ

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ