Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেসটিনি পরিচালকের তিন বছরের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ৩:২৩ পিএম

সম্পত্তির হিসাব বিবরণী জমা না দেয়ায় ডেসটিনি গ্রুপের পরিচালক মেজবাউদ্দিন স্বপনকে তিন বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার ঢাকার বিশেষ জজ ৭ এর বিচারক শহীদুল ইসলাম আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

তিন বছরের কারাদণ্ডের পাশাপাশি তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড ভোগ করতে হবে। এ রায়ের পাশাপাশি মেজবাউদ্দিন স্বপনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ারা জারি করা হয়েছে।


জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের পিপি মাহমুদ হোসেন জাহাঙ্গীর। তিনি বলেন, আসামি মেজবাউদ্দিন স্বপনের বিরুদ্ধে ২০১৬ সালের ১০ এপ্রিল একটি নোটিশ জারি করে দুদক। নোটিশের জাবাব না দেয়ায় ২০১৬ সালের ২৮ জুন দুদকের সহকারী পরিচালক মুজাজির হোসেন রমনা থানায় একটি মামলা দায়ের করেন।

২০১৭ সালের ২০ মার্চ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়া হয়। মামলায় ৯ জন সাক্ষীর মধ্যে সবাই আদালতে সাক্ষী দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ