Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরী বলতে পারেনা ঠিকানা

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির পুলিশ গত রোববার রাতে কংশনগর বাজার এলাকায় ডিউটিকালীন সময়ে লাকী আক্তার নামে (১১) বছরের এক মেয়েকে দেখতে পায়। সঙ্গী-সাথী বিহীন ওই মেয়েকে একা দেখতে পেয়ে পুলিশ তার নাম ঠিকানা জানার চেষ্টা করলেও সে তার নাম লাকী আক্তার ব্যাতীত আর কিছুই বলতে পারছে না। রাতের বেলায় সঙ্গী সাথী বিহীন ওই কিশোরীকে একা কারো কাছে রাখাও সম্ভব হচ্ছে না। পরবর্তীতে দেবপুর ফাঁড়ির পুলিশের সহায়তায় গত ৮ জুলাই রাত সাড়ে ৯ টায় লাকীকে বুড়িচং থানা পুলিশের নারী শিশু সহায়তা সেলের অফিসার শামীমা আক্তারের নিকট সোপর্দ করে।
গতকাল সকালে নারী শিশু সহায়তা সেলের অফিসার শামিমা আক্তার অনেক চেষ্টা করেও তার নাম ব্যাতীত তার মুখ থেকে কোন কথা বের করতে পারেন নাই। তবে তার গলার কণ্ঠস্বর অনেকটা নোয়াখালী এলাকার জনগণের মতো বলে জানান এ অফিসার। ঠিকানা বিহীন ওই মেয়েটিকে উপজেলা সমাজ সেবা অফিসার মো. শহীদুর রহমান খাঁনের মাধ্যমে কুমিল্লা জেলা সমাজ সেবা অফিসের তত্ত¡াবধানে আছে। কিশোরীর ছবি দেখে শনাক্ত করে উপরোক্ত ঠিকানায় যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ