Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রূপালী ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা শিওরক্যাশ-বাংলাদেশ শিশু একাডেমী চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম


বাংলাদেশ শিশু একাডেমী মোবাইল ব্যাংকিং সেবা গ্রহণের লক্ষ্যে রূপালী ব্যাংক এবং শিওরক্যাশের এর সাথে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি বাংলাদেশ শিশু একাডেমীর কনফারেন্স রুমে হওয়া এ চুক্তির মাধ্যমে বাংলাদেশ শিশু একাডেমী বিভিন্ন ধরনের সাংস্কৃতিক প্রশিক্ষণ এর ভর্তি ফি রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে গ্রহণ করবে।
অনুষ্ঠানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি, বাংলাদেশ শিশু একাডেমীর চেয়ারম্যান কথাসাহিত্যিক সেলিনা হোসেন, পরিচালক আনজীর লিটন; রূপালী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ কাউসার মোস্তাফিজ, সহকারী মহাব্যবস্থাপক মোঃ সোহেল রেজা; শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শাহাদাত খান, প্রধান ব্যবসায় কর্মকর্তা মোঃ আবু তালেব, এসভিপি-বিজনেস মোঃ নূর আল আতাহার এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দেশের সরকারী ব্যাংকগুলোর মধ্যে একমাত্র রূপালী ব্যাংক মোবাইল ব্যাংকিং সেবা প্রদান করছে। রূপালী ব্যাংক শিওরক্যাশ একটি পূর্ণাঙ্গ মোবাইল ব্যাংকিং এবং পেমেন্টসেবা যার মাধ্যমে ১ কোটিরও বেশি গ্রাহক সারাদেশে টাকা পাঠাতে, বিল দিতে, মোবাইল রিচার্জ করতে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন দিতে পারছেন এবং ১ লাখ ৬০ হাজার এর অধিক এজেন্টের মাধ্যমে টাকা জমা করতে বা উঠাতে পারছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ