Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

যুবকদের মানবতার সেবায় এগিয়ে আসতে হবে চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম | আপডেট : ১০:৫৫ পিএম, ৯ জুলাই, ২০১৮


দেশের উন্নয়নে যুবসমাজের ভূমিকা গুরুত্বপূর্ণ উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মানবতার সেবায় যুবকদের এগিয়ে আসতে হবে। গতকাল (সোমবার) নগর ভবনে ৫ম যুব সমাবেশ-২০১৮ নিয়ে এক সমন্বয় সভায় তিনি একথা বলেন। মেয়র যুব সমাবেশের প্রস্তুতি পর্যালোচনা করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা দেন। মেয়র সিটি কর্পোরেশনের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও চট্টগ্রাম জেলার শিক্ষা প্রতিষ্ঠানে রেড ক্রিসেন্ট ইউনিট সমূহের অন্তর্ভূক্তি এবং যুব সমাবেশে অংশগ্রহণকারীদের প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করেন। এসময় আবদুল জব্বার, মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, সৈয়দ আদনান হোসেন, মোঃ ইসমাইল হক চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর দুলর্ভ ছবি হস্তান্তর
১৯৯১ সালের ২৯ এপ্রিল ভয়াল ঘূর্ণিঝড়ে সহায় সম্বলহীন দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করছেন বর্তমান প্রধানমন্ত্রী, তৎকালীন বিরোধী দলের নেত্রী শেখ হাসিনা। গতকাল এ ছবিটি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের কাছে হস্তান্তর করেন ফটোসাংবাদিক শিশির বড়–য়া। এই দুর্লভ ছবিটি হালিশহর ফইল্ল্যাতলী স্কুল মাঠ থেকে ধারণ করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ