Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

নির্বাচন বানচালের অপচেষ্টা সফল হবে না : ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া-বিএনপি-জামায়াত উন্নয়নবিরোধী ও অশান্তির শক্তি। রাজনীতি, নির্বাচন ও সমাজে আর এদের সুযোগ দেয়া হবে না। কোনো অপরাধীর মুক্তির উছিলায় নির্বাচন বানচালের অপচেষ্টা সফল হবে না। গতকাল বিকেলে রাজধানীর মিরপুর এলাকায় ভাষানটেক বাজারে জাসদের মাদকবিরোধী এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
ইনু বলেন, জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা হচ্ছে রাজনীতি ও সমাজের বিষাক্ত কেউটে সাপ। রাজনৈতিক শান্তির জন্য জঙ্গি দমন আর পারিবারিক ও সামাজিক সুস্থতার জন্য মাদক কারবারীদের ধ্বংস করার বিকল্প নেই।
জাসদ সভাপতি বলেন, ‘নির্বাচনের নামে কোনোভাবেই অপরাধী, খুনি, যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসীরা হালাল হবে না। গণতন্ত্রের সুযোগ নিয়ে গণতন্ত্রের পিঠে ছোবল হানার আর সুযোগ দেয়া হবে না। বাংলাদেশ টিকিয়ে রাখতে শেখ হাসিনার পাশে থাকুন, পাকিস্তানপন্থী খালেদা জিয়াকে বর্জন করুন।
জাসদ-ঢাকা পশ্চিমের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্বে এ সমাবেশে মীর হোসাইন আখতার, নূরুল আখতার, মো. নুরুন্নবী, শফিউদ্দিন মোল¬া, সামছুল ইসলাম সুমন প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ