Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিসিকে নির্বাচনে মেয়র পদে কে কোন প্রতীক পেলেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ২:৫২ পিএম

সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে লড়াইয়ে থাকা ৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এখন থেকে শুরু হবে তাদের আনুষ্ঠানিক প্রচারণা।

সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান লড়বেন দলীয় প্রতীক নৌকা নিয়ে। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সদ্য সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরী লড়বেন ধানের শীষ প্রতীকে। নাগরিক কমিটি মনোনীত প্রার্থী বদরুজ্জামান সেলিম পেয়েছেন বাসগাড়ী প্রতীক, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের পেয়েছেন টেবিল ঘড়ি, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন পেয়েছেন হাতপাখা প্রতীক, সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর মই ও স্বতন্ত্র প্রার্থী এহসানুল হক তাহের পেয়েছেন হরিণ মার্কা।

সকালে নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থী ও সমর্থকদের মধ্যে বেশ উচ্ছ্বাস দেখা গেছে। শুরু হয়েছে প্রচার-প্রচারণা।

সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতীক

২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ