Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

পটিয়া পৌরসভার বাজেট ঘোষণা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পটিয়া পৌরসভার প্রায় ৮২ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। পটিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ আনুষ্ঠনিকভাবে এই বাজেট ঘোষণা করেন। বাজেটে রাজস্ব খাতে ১০ কোটি ৮৯ লাখ ৪৫ হাজার ও উন্নয়ন খাতে ৭০ কোটি ৭০ লাখ টাকাসহ মোট ৮১ কোটি ৫৯ লাখ ৪৫ হাজার টাকা দেখানো হয়েছে। রাজস্ব ব্যয় দেখানো হয়েছে ৫ কোটি ১৪ লাখ ৬২ হাজার এবং রাজস্ব উদ্বৃত্ত ৫ কোটি ৭৪ লাখ ৮৩ হাজার। উন্নয়ন খাতে এডিপি ৭ কোটি ৩০ লাখ, রাজস্ব খাতে ৫ কোটি ৫০ লাখ, বিভিন্ন প্রকল্পে ৭ কোটি ৩০ লাখ, এমজিএসপি ৫০ কোটি ৯০ লাখ টাকা দেখা হয়েছে।
গত সোমবার দুপুরে বাজেট ঘোষণার সময় উপস্থিত ছিলেন, পটিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবু ছৈয়দ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শফিউল আলম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এম, এ মান্নান, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, ইয়াছমিন আকতার, ফেরদৌস বেগম, পটিয়া পৌরসভার সচিব মোহাম্মদ মহসিন, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম মোহাম্মদ, পটিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আলী আযম, সহকারী প্রকৌশলী মিজানুর রহমান খন্দকার, উপ-সহকারী প্রকৌশলী শাহজাহান, সাবেক কাউন্সিলর নুরুল ইসলাম, পটিয়া জনসেবা ট্রাস্টের নির্বাহী মোহাম্মদ শাহজাহান, আ’লীগ নেতা জসিম উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজেট ঘোষণা

১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ