Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুরের মধুখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা, স্বাস্থ্য অধিদপ্তর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের লক্ষ্যে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ আহমেদ সাইফুল্লাহর সভাপতিত্বে ও স্বাস্থ্য সহকারী মোহাম্মাদ রাফিবুর রহমানের সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোঃ শাহজাহান মিয়া, সুজাতা দাস, নাসিমা খাতুন, টিএলসিএ আঃ করিম মোল্যা ও মধুখালী প্রেসক্লাবের যুগ্মসাধারন সম্পাদক শাহজাহান হেলালসহ প্রমুখ।
১৪ জালাই জাতীয় ভিটামিন‘এ’প্লাস ক্যাম্পেইনে শিশুদের ভিটামিন‘এ’প্লাস সুন্দর ও সুস্থ্য ভাবে খাওয়ান হয় তার উপর জোর দেন বক্তাগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাম্পেইন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ