Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জুভেন্টাসে রোনালদো, স্বীকার করলেন পেরেজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১০:১৯ পিএম

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে নাম লেখাতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মঙ্গলবার স্প্যানিশ ক্লাবের পক্ষ থেকে এমন ঘোষণা দেয়া হয়েছে। ১ বিলিয়ন ইউরোতে রোনালদোকে ছাড়তে রাজি হয়েছে রিয়াল।

তুরিনের ক্লাবে যোগ দেয়ার সাথে সাথে বার্নাব্যুতে বর্নিল নয় বছরের অধ্যয়ের সমাপ্তি ঘটবে ব্যালন ডি’আর জয়ী তারকার। ইতালির ক্লাবে পর্তুগিজ তারকার যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনা পেরেজ। এক বিবৃতিতে তিনি বলেন, ‘আমরা ক্রিশ্চিয়ানো রোনালদোর ইচ্ছা ও আবেদনের কথা শুনেছি এবং রিয়াল মাদ্রিদ এজন্য জুভেন্টাসের সঙ্গে যোগাযোগ করতে চায়।’

গত নয় বছরে রিয়ালের কিংবদন্তি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রোনালদো। হয়েছেন দলটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। দলটির হয়ে চারবার জিতেছেন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ। সর্বশেষ তিনটি চিতেছেন টানা। ক্যারিয়ারের পাঁচ ব্যালন ডি’অরের চারটিই জিতেছেন ইউরোপিয়ান জায়ান্ট দলের হয়ে।

চুক্তি অনুযায়ী এখনো তিন বছর রিয়ালের থাকতে পারতেন ৩৩ বছর বয়সী তারকা স্ট্রাইকার। তবে বেতন বৈষম্যের কারণে রিয়াল ছাড়তে চান বলে অনেক আগে থেকেই আভাস দিয়ে আসছিলেন। দলের সাফল্যে বড় ভুমিকা রেখেও বার্সেলোনার লিওনেল মেসি ও পিএসজির নেইমারের চেয়ে কম বেতন পান রোনালদো। ব্যাপারটা তিনি মেনে নিতে পারেননি।



 

Show all comments
  • হৃদয় ১০ জুলাই, ২০১৮, ১১:২৯ পিএম says : 0
    বসের সিদ্ধান্ত ঠিকাছে, আমরা সবসময় তার পাশে থাকবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ