Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১:৫৮ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের বাঙ্গালবাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাদিম ওরফে ২৫ নাদিম (৩৫) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৪ হাজার ইয়াবা, একটি শুটার গান, একটি পিস্তল, ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নাদিম ওরফে পঁচিশ ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ীদের তালিকায় ২ নম্বর বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার মধ্যেরাতে এ ঘটনা ঘটে। নিহত নাদিম ওরফে ২৫ নাদিমের বাড়ি রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকায় বলে জানা গেছে। 

র‌্যাব-২ এর বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক জানান, মঙ্গলবার মধ্যে রাতে পূর্বাচল উপ-শহরের বাঙ্গাল বাড়ি এলাকার নির্জন স্থানে ইয়াবার চালান ভাগ বাটোয়ারার খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। দুই পক্ষের মধ্যে গোলাগুলি চলার পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে নাদিমের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। পরে রূপগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ব্যপারে র‌্যাব বাদি হয়ে মামলা দায়ের করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ