Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১১:২৩ এএম

ঢাকার কেরানীগঞ্জের দেওশুর এলাকায় ডিবি পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নুর হোসেন (৩৬) ওরফে নুরা নিহত হয়েছে। এই ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। তবে আহতদের নাম জানা যায়নি।
ডিবি পুলিশ সূত্রে জানা যায় কুখ্যাত অস্ত্রধারী খুনি ও মাদক সম্রাট মো: নুর হোসেন ওরফে নুরাকে গত মঙ্গলবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নুর হোসেনের দেওয়া তথ্য মতে অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধারের জন্য ওই দিন দিবাগত গভীর রাতে নুর হোসেনকে সাথে নিয়ে কেরানীগঞ্জ মডেল থানার দেওশুর এলাকায় জনৈক মনির হাজীর বালুর মাঠে যাওয়া হয়। এসময় নুর হোসেনের অপরাপর সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি করতে থাকে। এতে পুলিশও আত্মরক্ষার্থে ১০রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি করে। এসময় সন্ত্রাসীদের সাথে পুলিশের গুলি বিনিময়কালে আসামী ও মাদক স¤্রাট নুর হোসেন এক পর্যায়ে পালানোর সময় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হয়। তাৎক্ষনিকভাবে তাকে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। নিহত নুর হোসেনের নামে কেরানীগঞ্জ মডেল থানায় ডাকাতি, খুন, ও মাদকের ২১টি মামলা রয়েছে। এই ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। নিহত নুর হোসেন নুরার বাবার নাম মোঃ নুর ইসলাম। তার বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার জিয়ানগর এলাকায় । ঢাকা দক্ষিণ ডিবি পুলিশের ওসি মো: শাহজামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নুর হোসেন কেরানীগঞ্জের শীর্ষ তালিকাভুক্ত অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ঢাকা জেলায় ডাকাতি, খুন ও মাদকের ২১টি মামলাসহ দেশের বিভিন্ন থানায়ও একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ