Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

সবকিছু আল্লাহর উপর ছেড়ে দিলাম-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

গত ৭ মে অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী খোরশেদ আলম। জানা গেছে, দুই পরিবারের ঘনিষ্ঠজনরা বিষয়টি মীমাংসার চেষ্টা করছেন। অন্যদিকে গত মঙ্গলবার বিকেলে শ্রাবন্তী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আজ এই মুহূর্তে আমার একমাত্র শক্তি আমার আল্লাহ আর আমার দুই সন্তান। আমার বড় মেয়ে রাবিয়াহ এখনই আমাকে সান্ত¦না দিলো। বললো, মা কষ্ট পেয়ো না। তুমি তো কোনো দোষ করোনি। তুমি হ্যাপি থাকো, প্লিজ। ওর এই কথা আমার জন্য অনেক। আলহামদুলিল্লাহ। থ্যাংক্স আম্মু। ওর কথা ঠিক। আমি কোনো অন্যায় করিনি। তাই আমি এখন ওদের জন্য ভালো থাকব। আমার আল্লাহ জানেন, আর আমি নিজে জানি। সব কিছু আল্লাহর উপর ছেড়ে দিলাম। শাস্তি দেয়ার মালিক আল্লাহ। আজ থেকে আমি চুপ। আমার সন্তানেরা আমার বড় সাপোর্ট, ওরা আমার শক্তি। আপনারা, আমাদের জন্য দোয়া করবেন। সময় মানুষকে অনেক কিছু শেখায়। আমিও শিখলাম। উল্লেখ্য, ২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হয় মোহাম্মদ খোরশেদ আলমের। এই দ¤পতির ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে।বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স সাত। আর ছোট মেয়ে আরিশা আলমের বয়স সাড়ে তিন।



 

Show all comments
  • মোঃ আব্দুল গাফফার ১২ জুলাই, ২০১৮, ২:৪০ পিএম says : 0
    পবিত্র কোরআনে আল্লাহ পাক বলেন, ওয়া মাই ইতাওয়াক্কাল আলাল্লাহি, ফা হুয়া হাসবুহু। অর্থাৎ যে ব্যক্তি আল্লাহর উপর ভরসা করে আল্লাহ পাক তার জন্য যথেষ্ঠ হয়ে যান
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ