Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে ওরা বিপথগামী ভুল বুঝতে পারবে

আ.লীগে সংবাদ সম্মেলনে খায়রুল আলম

রাজাপুর (ঝালকাঠী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


আওয়ামী যুবলীগ রাজাপুর উপজেলা শাখার কতিপয় বিপথগামী যুবলীগ নেতা মিথ্যা, বানোয়াট, চক্রান্তমূলক, মানহানিকর ও উদ্দেশ্য প্রনোদিত প্রেস বিজ্ঞপ্তির ব্যাপারে প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ রাজাপুর উপজেলা শাখা। গত মঙ্গলবার বিকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই প্রতিবাদ জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ. এইচ. এম খায়রুল আলম সরফরাজ।
তিনি বলেন, ঝালকাঠি-০১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রæপের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বজলুল হক হারুন এমপি আমাদের প্রাণপ্রিয় নেতা ও উন্নয়নের রূপকার। তার বিরুদ্ধে ভ্রান্ত, কাল্পনিক, বানোয়াট, মানহানিকর, উস্কানিমূলক ও মিথ্যা বক্তব্য কাম্য নয়।
খায়রুল আলম বলেন, সম্প্রতি রাজাপুর উপজেলা আওয়ামী যুবলীগের কতিপয় বিপথগামীর পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানবৃন্দ, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের দ্বারা প্রত্যাখ্যাত হয়ে মিথ্যাচার করছে। তারা যুবলীগের কতিপয় বিপদগামী ও আদর্শচ্যুৎ কর্মীকে ভুল বুঝিয়ে ঐক্যবদ্ধ রাজাপুর উপজেলা আওয়ামী লীগকে কলুসিত করতেই মতবিনিময় সভায় যোগদান হতে বিরত রাখেন।
তিনি বলেন, তাদের ধারণা ছিল গণভবনে এমপি মহোদয়ের কারণেই যুবলীগ কর্মীদের ঢাকায় নিয়ে যাওয়া হয়নি। তাই তাদের অবমূল্যায়ণ করা হয়েছে। মতবিনিময় সভার পরে গত কাঠালিয়া উপজেলায় ও রাজাপুর উপজেলা অডিটরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় তারা জানতে পারেন গণভবনে আওয়ামী যুবলীগের নেতাকর্মীকে প্রধানমন্ত্রী ডাকেননি এবং এমপি মহোদয় সম্পূর্ণ নির্দোষ।
সংবাদ সম্মেলনে আরও বলা হয়, তারা আত্মপক্ষ সমর্থনের জন্য অবান্তর, অবাস্তব এবং অসত্য কিছু উক্তিতে প্রেসবিজ্ঞপ্তি গত ৯ জুলাই বিভিন্নভাবে প্রচার করে দলের ভাবমূর্তি নষ্ট করেছে বলে দলের বিশ্বাস। উপজেলা আওয়ামী লীগ বিশ্বাস করে তারা নিজেদের ভুল বুঝতে পারবে। উক্ত অসত্য তথ্য সম্বলিত প্রেস বিজ্ঞপ্তির ব্যাপারে রাজাপুর আওয়ামী লীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ