Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আবেগঘন পরিবেশে ৪৫ শিক্ষার্থীকে স্মরণ

মীরসরাই ট্রাজেডি

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


বিগত ২০১১ সালের ১১ জুলাই মীরসরাই ট্রাজেডি খ্যাত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৪৫ স্কুল ছাত্রকে স্মরণ ও তাদের স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। গতকাল (বুধবার) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্মৃতিসৌধ ‘অন্তিম’ ও ‘আবেগ’ এ পুষ্পস্তবক অর্পণ করেন। পরে আবুতোবার উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আমাদের দেশে চালকদের অবহেলায় বেশিরভাগ দুর্ঘটনা ঘটছে, যা উদ্বেগজনক। তিনি বলেন, আমি মন্ত্রীসভার বৈঠকে চালকদের অবহেলার দরুণ দুর্ঘটনার শান্তি কঠোর করার প্রস্তাব রেখেছি।
এতে আরও বক্তব্য রাখেন মন্ত্রীপুত্র চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরু, মায়ানী ইউপি চেয়ারম্যান মাষ্টার কবির নিজামী, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ নুরুল আবছার, আবুতোরাব মাদরাসার অধ্যক্ষ মাওলানা শফিকুল ইসলাম নিজামী, আবুতোবার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জাফর সাদেক, বর্তমান প্রধান শিক্ষক মর্জিনা আক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ