Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

গ্যালারিজুড়ে সাউথগেট ওয়েস্টকোট!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১১:৩২ পিএম

রাশিয়া বিশ্বকাপের শুরু থেকে এই একই পোশাকে ইংল্যান্ডের ডাগআউটে হাজির হচ্ছেন গ্যারেথ সাউথগেট। সাদা চোস্ত শার্টের উপর গাঢ় নীল রঙের ওয়েস্ট কোট। ইংলিশদের তো বটেই এই পোষাকইটিই আলাদা করে নজর কেড়েছে রাশিয়ার যুবসমাজেরও।

ইংলিশদের প্রতিটি ম্যাচে এই পোষাক তার প্রেরণা না কোন জ্যোতিষের টোটকা সেটি না হয় পরেই খোলাসা হবে। তবে তার আগেই এই পোষাকটি বেশ আলোড়ন তুলেছে আজকের সেমিফাইনাল ম্যাচে। 

মস্কোর লুজনিকি স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ সময় রাত ১২টায় ফাইনালে ওঠার লড়াইয়ে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ইংল্যান্ড। এই ম্যাচ দেখতে আগের দিন এক দল ইংলিশ সমর্থক পা রেখেছেন মস্কোয়। হিথ্রো বিমানবন্দরে তাদের গায়ে টি-শার্টের ওপরে দেখা গেছে গাঢ় নীল রংয়ের ওয়েস্ট কোট! দিনটিকে ঘিরে ‘ওয়েস্টকোট ওয়েনসডে’ নামের একটি কর্মসূচিও দলটি হাতে নিয়েছে ম্যাচচলাকালীন সময়।

গত মাসে বিশ্বকাপ শুরুর পর থেকে পুরো ব্রিটেন জুড়ে ওয়েস্টকোটের বিক্রি বেড়েছে অস্বাভাবিক হারে। এক বিক্রেতার মতে, টুর্নামেন্ট শুরুর পর থেকে দ্বিগুণ হয়েছে ওয়েস্টকোটের বিক্রি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ