Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ যিলক্বদ ১৪৩৯ হিজরী

ঢামেকে ২ কয়েদির মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:৫১ এএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই কয়েদির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে এক কয়েদিকে অচেতন অবস্থায় ঢামেকে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে সকালে আরেক হত্যা মামলার কয়েদিকে মারা যান চিকিৎসাধীন অবস্থায়। তারা হলেন, অহির উদ্দিন খান (৫৮) ও নাদিম (৫৮)।
কারারক্ষী মাসুদ রানা বলেন,গত মঙ্গলবার রাজশাহী থেকে অহিরকে চিকিৎসার জন্য ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে আনা হয় অহির উদ্দিন খানকে। পরে গতকাল বুধবার সকালে তাকে নিয়ে যাওয়া হয় মহাখালীর একটি ক্যান্সার হাসপাতালে। সেখানে চিকিৎসকরা মেডিকেল চেকআপ করানোর জন্য ঢামেকে পাঠান। শেষ পর্যন্ত ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, ঢামেকে ডিউটিরত কারারক্ষী হানিফ জানান, নাদিম চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা যান। এর আগে নাদিম কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের ভেতরে স্ট্রোক করেন। পরে দ্রæত হাসপাতালে আনা হয়। দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর