Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫, ৯ যিলক্বদ ১৪৩৯ হিজরী

মিরপুরে তেলাপোকা মারার ওষুধ খেয়ে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর মিরপুরের শাহআলীবাগে আচার মনে করে ইঁদুর/তেলাপোকার মারার ঔষধ খেয়ে আব্দুল্লাহ আল আমিন নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইশামনি নামে আড়াই বছরের অপর এক শিশু অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল দুপুর ১টার দিকে শাহ আলীবাগের এক নম্বর সড়কের ১০৪ নম্বর আলী ডালিমের টিনসেড বাসার তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাইবোন। মৃত আব্দুল্লাহর বাবা-মায়ের নাম শাহজাহান মিয়া ও জান্নাতুল ফেরসৌস। এ ছাড়া ইশামনি বাস চালক রানা ও গার্মেন্ট কর্মী নাসিমা দম্পতির সন্তান।
শাহজাহান মিয়া জানান, ইদুর ও তেলাপোকার উপদ্রব বেড়ে যাওয়ায় ওষুধ কিনে বাসায় রাখি। গতকাল দুপুরে সবার অগোচরে আব্দুল্লাহ ও তার ফুফাতো বোন এশা মনি খেলতে খেলতে বাসার র‌্যাকের উপর রাখা ওষুধ হাতে নিয়ে আচার মনে করে খেয়ে ফেলে। এতে তারা দু’জনে অসুস্থ হয়ে পরলে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল্লাহ মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ