Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সেনবাগে ছাত্রলীগ সভাপতির বাড়ীতে ককটেল নিক্ষেপ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০১ পিএম

সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগানের বাড়ীতে ককটেল হামলার ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মোহাম্মদপুর ইউনিয়নে রাজারামপুর গ্রামের খানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান অভিযোগ করে বলেন, এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী জিয়া উল হক মাদক ব্যবসার পাশাপাশি এলাকায় বিভিন্ন অপরাধের সাথে জড়িত। গত সপ্তাহের দিকে সেবারহাট বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় জিয়া উল হকের লোকজন। বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা জিয়া উল হকের এক অনুসারীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে। এই ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে জিয়া উল হক, পারভেজ, জাবেদ, হাছান ও রনি অতর্কিতভাবে তার (রিগান)এর বাড়ীতে হামলা চালায়। এসময় তারা বসতঘরকে লক্ষ করে ৬/৭টি ককটেল নিক্ষেপ করে। পরে ককটেলে শব্দ শুনে স্থানীয় লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
সেনবাগ থানার ওসি মঈন উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ আসেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ