Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে বিলের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ৩:৩২ পিএম

শ্রীবরদীতে বিলের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫ টার সময় উপজেলার ভেলুয়া ইউনিয়নের কাউনের চর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুরা ওই গ্রামের ফকির আলীর ছেলে নূর মোহাম্মদ (৪), ছোহরাব আলীর ছেলে রিয়াদ (৩) ও শুক্কুর আলীর ছেলে মোহাম্মদ আলী (৪)।

নিখোঁজের খবর ছড়িয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় এক শিশুর লাশ উদ্ধার করা হয়। বাকী ২ শিশুকে শেরপুর ফায়ার সার্ভিসের সহযোগিতায় ময়মনসিংহ থেকে ডুবুরির দল এসে রাত ১০ টার দিকে উদ্ধার করে।

খবর পেয়ে শেরপুর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক, জেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনা স্থলে ছুটে যান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে বাড়ির পাশে কাউনের চর বিল সংলগ্ন মাঠে খেলতে থাকে ৪ শিশু। খেলার সময় হঠাৎ করে ৩ শিশু বিলের পানিতে পড়ে যায়। অপর শিশু বাড়িতে গিয়ে খবর দিলে স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে ১ শিশুকে উদ্ধার করে।

খবর পেয়ে শেরপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাকী ২ শিশুকে উদ্ধার করতে না পেরে ময়মনসিংহ ডুবুরি দলকে খবর দিলে তারা এসে রাত ১০ টার দিকে ২ জনকে উদ্ধার করে। এসময় মৃতের স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুরে বিলের পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ