Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫, ৫ যিলক্বদ ১৪৩৯ হিজরী

কুমিল্লায় অলি আহমেদের গাড়িতে হামলা, ভাঙচুর

মুন্সী কামাল আতাতুর্ক মিসেল চান্দিনা থেকে | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ৪:১০ পিএম | আপডেট : ৫:২২ পিএম, ১২ জুলাই, ২০১৮
কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদের (বীরবিক্রম) গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা।

আজ বৃহস্পতিবার (১২ জুলাই) ১২টা ৫০ মিনিটে চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ রোডে এ ঘটনা ঘটে। হামলায় তাঁর গাড়ির পেছনের কাঁচ ভেঙে গেছে। তবে এতে অক্ষত রয়েছেন তিনি। এ হামলার ঘটনার নিন্দা জানিয়ে এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেন, আমার পূর্ব নির্ধারিত কর্মসূচি রেদোয়ান আহমেদ কলেজের নতুন ভবন উদ্বোধন ও নবীনবরণ অনুষ্ঠান ছিল। এতে প্রধান অতিথি হিসেবে যোগদান করতে তিনি (অলি আহমেদ) চান্দিনা কলেজ রোডে প্রবেশ করার সাথে সাথে সন্ত্রাসী বাহিনী তাঁর গাড়িতে অতর্কিতে হামলা চালায়।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইমলাম বলেন, প্রচণ্ড ভিড়ের মধ্যে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পার্টি-এলডিপির চেয়ারম্যান কর্নেল অলি আহমেদের গাড়িতে হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা।
আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় চান্দিনায় ড. রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২ নম্বর ক্যাম্পাস উদ্বোধন করতে যাওয়ার পথে এ হামলার ঘটনা ঘটে।
 
দুপুরে চান্দিনা উপজেলা কার্যালয় ও থানা ভবনের মাঝ দিয়ে অলি আহমেদ ও রেদওয়ান আহমেদ যাচ্ছিলেন। এ সময়ে ২০-২৫ জনের একটি দল 'জয় বাংলা' স্লোগান দিয়ে সেখান দিয়ে যাচ্ছিল। তারা হঠাৎ করে অলি আহমেদের গাড়িতে হামলা চালায়। এতে তার গাড়ির পেছনের গ্লাস ভেঙে যায়। অলি আহমেদের পেছনেও একটি গাড়ি ছিল।
 
পুলিশের সামনেই এমন ঘটনা ঘটেছে জানিয়ে অলি আহমেদ যুগান্তরকে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমার গাড়িতে আক্রমণ হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের ক্ষমতায়। এখন দেখি, তিনি কী ভূমিকা রাখেন।
 
চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুল ইসলাম ফোনে বলেন, এখানে কোনো হামলা হয়নি। কে কোথা থেকে তার গাড়িতে ইট ছুড়েছে, তাতে তার গাড়ি ভেঙে গেছে।
 
পরে রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২ নম্বর ক্যাম্পাসের মমতাজ আহমেদ ভবন উদ্বোধন করেন অলি আহমেদ।
 
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ড. রেদওয়ান আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কলেজের আজীবন সদস্য মিসেস মমতাজ আহমেদ, ইঞ্জি. মফিজ আহমেদ ভুঁইয়া ও সুলতান আহমেদ রবিন।


 

Show all comments
  • ১২ জুলাই, ২০১৮, ৪:১৮ পিএম says : 0
    Joy Bangla akhon Kuramin Injection a prinito hoyacay.
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১২ জুলাই, ২০১৮, ৭:০৩ পিএম says : 0
    Joy banglar lokera joto oporadh korukna keno,polish ta chokhe dekhena ar birodhi doler keho kono oporadh na korleo tadername hoy.......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।