Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শুক্রবার দোকানপাট খোলা রাখতে চায় সিলেটের ব্যবসায়ীরা

সিলেটে ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

নগরীর দোকানপাট শুক্রবার খোলা রাখার বিষয়ে সিলেটের জেলা প্রশাসনের সাথে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামানের সভাপতিত্বে আয়োজিত সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ শুক্রবার নগরীর দোকানপাট খোলা রাখার বিষয়ে যুক্তি তোলে ধরে বলেন, হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর স্মৃতি বিজড়িত পুণ্যভূমি সিলেট অঞ্চল পর্যটন নগরী হিসেবে পরিচিত। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে পর্যটকগণ মাজার জিয়ারত, দর্শনীয় স্থান পরিদর্শন ও বিভিন্ন কাজে সিলেটে এসে থাকেন। এদিন সকল ব্যবসা প্রতিষ্ঠান একত্রে বন্ধ থাকলে পর্যটকগণ যেমন কেনাকাটা করতে পারেননা, তেমনি ব্যবসায়ীগণও ব্যবসার সুযোগ থেকে বঞ্চিত হন।
সভায় সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি জনাব মাসুদ আহমদ চৌধুরী ও সহ সভাপতি জনাব মো. এমদাদ হোসেন জানান, শুক্রবার দোকানপাট খোলা রাখার বিষয়ে চলতি বছরের ৩ জুলাই সিলেটের সর্বস্তরের ব্যবসায়ী ও বিভিন্ন মার্কেটের নেতৃবৃন্দের সাথে চেম্বার নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় শুক্রবার দোকানপাট খোলা রাখার বিষয়ে সবাই একমত পোষণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন