Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ইরানকে সিরিয়া ছাড়তে হবে : ইসরাইল

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল আসাদকে ক্ষমতা থেকে সরানোর চেষ্টা করবে না বলে রাশিয়াকে জানিয়েছে ইসরাইল, কিন্তু ইরানি বাহিনীগুলোকে সিরিয়া ছাড়তে মস্কোর উৎসাহিত করা উচিত বলে মন্তব্য করেছে। বুধবার মস্কোয় রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের সঙ্গে বৈঠকে ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এসব বলেছেন বলে জানিয়েছেন এক ঊর্ধ্বতন ইসরাইলি কর্মকর্তা। পরিচয় না প্রকাশ করার শর্তে ইসরাইলি ওই কর্মকর্তা বলেছেন, “আসাদ সরকারকে স্থিতিশীল করতে সক্রিয়া আগ্রহ দেখাচ্ছে তারা (রাশিয়া), আর আমরা চাই ইরানিদের বের করে দিতে।” “আমরা আসাদ সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নিবো না,” পুতিনকে নেতানিয়াহু এমনটি বলেছেন বলে জানিয়েছেন তিনি। রয়টার্স।



 

Show all comments
  • মাহবুব ১৪ জুলাই, ২০১৮, ১:২২ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন আসাদের অপরাধ সাম্প্রতিক বিশ্ব ইতিহাসে ইসরাইল,আমেরিকার ধ্বংসযজ্ঞকেও হার মানিয়েছে ।অথচ বিশ্ববাসী কতই না নিরব!!!!! এ জন্য রাশিয়া -ইরান প্রকাশ্য দায়ী। অথচ বিশ্ব মিডিয়া আইএস ,জঙ্গী,চরমপন্থী,বর্বরতা তালাশে ব্যস্ত।সিরিয়া যুদ্ধে রাশিয়ার ভূমিকা ,আফগান-ইরাক যুদ্ধকেও হার মানিয়েছে ।
    Total Reply(1) Reply
    • jack Alai ১৫ জুলাই, ২০১৮, ১১:৫৭ এএম says : 0
      You are hundred percent correct.

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর