Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগারগাঁওয়ে ১০ পাসপোর্ট দালালকে দন্ড ও জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর আগারগাঁও থেকে দুই নারীসহ পাসপোর্ট দালাল চক্রের ১০ সদস্যকে আটক করে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাব। গতকাল বেলা ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত র‌্যাব-২ এর একটি দল এ অভিযান চালায়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমান এ দন্ড দেন। গতকাল এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, গোপন তথ্যের ভিত্তিতে পাসপোর্ট অফিস ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে পাসপোর্ট দালালচক্রের ১০ সদস্যকে আটক করা হয়। তাদের মধ্যে- বজলু মিয়া, উজ্জল হোসেন, দরগা আলী, মানিক মিয়া, সেলিম রানা, আবু তালেব শেখ প্রত্যেককে ১ মাস করে কারাদন্ড এবং আবুল হোসেন, মজিবর রহমান, সাহেরা খাতুন ও সালেহা বেগম প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও জানান, আটক দালালরা দীর্ঘদিন ধরে অল্প সময়ে পাসপোর্ট করে দেওয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষদের সঙ্গে প্রতারণা করে অনেক টাকা হাতিয়ে নিয়েছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাসপোর্ট

২৪ ফেব্রুয়ারি, ২০২২
২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ