Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী পাবনা যাচ্ছেন কাল

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনা আসছেন কাল। প্রধানমন্ত্রীর পাবনাও ঈশ্বরদী আগমন উপলক্ষে সর্বত্র নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পাবনা জেলাকে নিরাপত্তার আবরণে ঢেকে ফেলা হয়েছে। এদিন তিনি পাবনায় ৫১ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন। এর মধ্যে মেগা প্রকল্প রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় স্তরের চুল্লী স্থাপনের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন।
প্রধানমন্ত্রীর এ সফরে পাবনায় রেল যোগাযোগের নতুন দিগন্তের সূচনা হবে। প্রধানমন্ত্রী শেক হাসিনা বিকালে পাবনা পুলিশ লাইনস ময়দানে এক বিশাল জনসভায় ভাষণ দেবেন । ইতোমধ্যে মন্ত্রীদের আগমন শুরু হয়ে গেছে। নানক এসে পৌঁছেছেন। পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি ভূমিমন্ত্রী এবং পাবনা ৪ আসন (ঈশ্বরদী-আটঘরিয়া) এম.পি ভাষা সৈনিক শামসুর রহমান শরীফ , পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসন এম.পি গোলাম ফারুক প্রিন্স এম.পি এবং আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জনসভা সফল করতে কাজ করছেন। পাবনা জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির, পিপিএম, র‌্যাব পাবনা কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: রুহুল আমিন (এক্স), বিএনভিআর, পাবনা এনএসআইসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তা ব্যবস্থা নিচ্ছিদ্র করতে কাজ করছেন। এসএসএফ-এর টহল লক্ষ্য করা গেছে।
এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পাবনায় প্রিটিং মিডিয়ার সিনিয়র সাংবাদিক এবং টিভি মিডিয়ার অনেকেই কোন বিশেষ পাশ এবং আমন্ত্রণপত্র পাননি। এক সূত্র মতে, ঢাকা থেকে যাদের তালিকা দেওয়া হয়েছে তারাই আমন্ত্রিত হয়েছেন। এই তালিকায় পাবনায় মুমূর্ষ ,বিছানায় শয্যাগত সাংবাদিক আমন্ত্রণ পেয়েছেন বলে জানা গেছে। গত বুধবার ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি গণমাধ্যমকর্মীদের সাথে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পাবনা প্রেসক্লাবে এক মত বিনিময় সভায় এ নিয়ে কিছু বলেননি। তবে পাবনার অভিজ্ঞ সাংবাদিকরা বলছেন, জনসভা শোনার জন্য বিশেষ পাশের প্রয়োজন নেই । প্রধানমন্ত্রী’র ভাষণ মাইকে শুনতে পেলেও সাংবাদিকরা খবর লিখতে পারবেন । তবে আমন্ত্রণপত্র দেওয়া একটি স্বাভাবিক ভদ্রতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ