Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৬৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:১৮ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানরা ও গোয়েন্দারা। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, রাজধানীর বিভিন্ন এলাকায় থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৬৪ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮০ গ্রাম ১ হাজার ১০৫ পুরিয়া হেরোইন, ২ কেজি ৭০০ গ্রাম গাঁজা ও ১০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৮টি মামলা করা হয়েছে।
রেহানা প্রধানের সুস্থতা কামনায় জাগপার দোয়া মাহফিল
স্টাফ রিপোর্টার : নির্বাচন আসলেই জনগণের ভোটের উৎসব উদ্বেগে পরিণত হয় মন্তব্য করে জাগপা নেতৃবৃন্দ বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচনের ধারাবাহিকতা থেকে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। জনগণ পেয়েছে বুলেটবিদ্ধ লাশের মিছিল এবং ৫ জানুয়ারির নির্বাচন গণতন্ত্রকে বুলেটাঘাত করেছে। সুতরাং শেখ হাসিনার অধীনে ৫ জানুয়ারির ফর্মুলায় কোন নির্বাচনই গ্রহণযোগ্য হবে না। তাই আগামী নির্বাচন নির্দলীয় সরকারের অধীনে হতে হবে। অন্যথায় গণতন্ত্রের কবরই হবে ইতিহাস। জনগণ হারাবে তাদের ভোটের অধিকার।
গতকাল বৃহস্পতিবার বাদ জোহর রাজধানীর আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানের দ্রুত আরোগ্য কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে নেতৃবৃন্দ এ কথা বলেন। নেতৃবৃন্দ বলেন, জালিমশাহী আগামী নির্বাচনকে নিজের কর্তৃত্বের মাধ্যমে করার গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে নিক্ষেপ করেছে। নির্ঘুম রাতে নিরীহ নেতাকর্মীদের উপর সাড়াশি অভিযান গুম-খুনসহ সরকার হীন কর্মকান্ডে জড়িত। নেতৃবৃন্দ অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান। উপস্থিত ছিলেন জাগপা সহ সভাপতি মাস্টার এমএ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এসএম শাহাদাত, নগর জাগপা সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফিরোজ, জাগপা নগর নেতা মোহাম্মদ কামাল হোসেন, এনায়েত আহমেদ হালিম, আলাউদ্দিন আজাদ, নাসিরউদ্দিন, রেজাউল করিম, মোহাম্মদ সাজু, গাজী ফকির, যুব জাগপা’র আহ্বায়ক আরিফুল হক তুহিন, সদস্য সচিব রিয়াজ রহমান, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী, যুব জাগপা নগর সভাপতি নজরুল ইসলাম বাবলু, শ্যামল চন্দ্র সরকার, আমির হোসেন আমু, যুব জাগপা নেতা বিপুল সরকার, মোহাম্মদ আলী, আকতার হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ