Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রেহানা প্রধানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:১৮ এএম


২০ দলীয় জোটের শরীক জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা’র সভানেত্রী রেহানা প্রধানের আশুরোগমুক্তি সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে গতকাল বৃহস্পতিবার বগুড়া জেলা জাগপার আয়োজনে শহরের পিডিবি মসজিদে বাদআছর দোয়া মাহ্ফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহ্ফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাগপা জাতীয় নির্বাহী কমিটির শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট।
অন্যান্যদেও মধ্যে ছিলেন বগুড়া জেলা জাগপার ভারপ্রাপ্ত সভাপতি ইমারুল ইসলাম, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল কাদীর তুহিন, সহ-সভাপতি দেলদার হোসেন নান্টু, সামছুল হক, জামিরুল ইসলাম পুটু, হেলাল উদ্দিন সাকিদার, খাজা বাহাউদ্দিন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান, মীর ওসমান আলী শুভ শেঠ, শফিকুল ইসলাম মোহন, দৌলতজ্জামান মানিক, আব্দুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, সার্জেন্ট অবঃ খালেদ হোসেন, আনোয়ারুল ইসলাম, মামুনুর রশিদ, তাহেরুল ইসলাম, এহসানুল হক নয়ন, ফজলুল হক ফজলু, নুরুল ইসলাম নুরু, দবির উদ্দিন, কামরুল হাসান রানু (আলম সরকার), সৈকত আহম্মেদ, মাসুদুল হাসান মাসুদ সহ শতশত মুসলি­গন অংশগ্রহন করেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উক্ত মসজিদের খতিব মাওলানা মোঃ ফজলুল বারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর