Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সিঁধ কেটে প্রবাসীর ঘরে চুরি : আহত ২

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের দুবাই প্রবাসী মোশারেফ হোসেনের বসত ঘরে গত বুধবার দিনগত রাতে একদল দুর্বৃত্ত সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূ হাসি বেগমের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময়ে দুর্বৃত্তরা ধাড়ালো আস্ত্র দিয়ে কুপিয়ে গৃহবধূসহ ২ জনকে আহত করেছে।
জানা যায়, দুর্বৃত্তরা সিঁধ কেটে ঘরে প্রবেশ করে ঘরের স্বর্নালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটের সময় গৃহকর্তা প্রবাসীর স্ত্রী হাসি বেগম (২৫) ঘুম থেকে জেগে বাঁধা দেয়।
এ সময়ে দুর্বৃত্তরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গৃহকর্তা প্রবাসীর স্ত্রী কে গুরুতর জখম করে। দুই সন্তারে জননী হাসি বেগমের ডাক চিৎকারে বসত ঘর সংলগ্ন ভাসুর স্থানীয় জরিপের চর আঃ গনি দাখিল মাদরাসার আরবি শিক্ষক জাকির হোসেন (৩৫) এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে যখম করে। পরে এলাকাবাসী ছুটে এলে দুর্বৃত্তরা ওই দুবাই প্রবাসীর স্ত্রীর গলায় থাকা প্রায় একভরি ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। গত বুধবার রাতেই গুরুতর আহত হাসি বেগমকে বরিশাল শেবাচিম ও মাদারাসা শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, খবর পেয়েই ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাসী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ