Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১০:৫০ এএম

বগুড়ায় শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী পুতু সরকার নিহত হয়েছে ।
পুলিশ জানিয়েছে , বৃহস্পতিবার রাত ৩টার দিকে বগুড়া শহরের ভাটকান্দী ব্রিজের পূর্ব মাথায় দুই দল দুষ্কৃতিকারী সংঘর্ষে লিপ্ত হয়েছে মর্মে খবর পেয়ে বনানী ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুলের নেতৃত্বে সদর থানার একদল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা পুলিশের প্রতিও গুলি ছুড়ে ।
পরে পুলিশের পাল্টা গুলিতে দুর্বৃত্তরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে একজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে দ্রুত শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগে উপস্থিত লোকজন তাকে বগুড়া শহরের চকসূত্রাপুরের মজিবর রহমানের ছেলে পুতু সরকার ( ৪৫) হিসেবে সনাক্ত করে। নিহত পুতুর বিরুদ্ধে বগুড়া সদর ও শিবগঞ্জ থানায় ৫টি মাদকের মামলা রয়েছে। সে জেলার তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান ,আট রাউন্ড গুলি এবং ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ