Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

সাকিবার চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

চঞ্চল কিশোরী সাকিবা। যে বয়সে পড়াশুনা আর আনন্দ উল্লাসে মেতে ওঠার কথা, সে বয়সে জটিল রোগ এসে বাসা বেঁধেছে তার কচি শরীরে। সাকিবা রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে শিশু-কিডনি বিভাগের অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমানের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, সাকিবা ‘সিস্টেমিক লুপাস ইরাথোমেটোসাস’ নামক জটিল কিডনি রোগে আক্রান্ত। তার দীর্ঘ মেয়াদী উন্নত চিকিৎসা দরকার। এই রোগের চিকিৎসা অনেক ব্যায় বহুল। নোয়াখালীর সুধারাম থানার বৈম্মপুর গ্রামের দরিদ্র পরিবারের মো. আবদুল সহিদের মেয়ে সাকিবা আক্তার (১৪)। সাকিবা রাজধানীর হাজারীবাগে নূরে হেরা মহিলা মাদরাসার মেধাবী ছাত্রী। সাকিবার বাবা একটি প্রাইভেট প্রতিষ্ঠানে সামান্য বেতনে লিফটম্যান পদে চাকরি করেন। 

এতদিন ধার-দেনা করে সাকিবার চিকিৎসা চলছিলো। এখন আর চিকিৎসার ব্যায় বহন করা সম্ভব হচ্ছে না। এদিকে অর্থ সংকটে চিকিৎসা চালাতে না পারায় সাকিবা শারীরিক অবস্থা ক্রমে ক্রমে দুর্বল হয়ে পড়ছে।
তাই বাধ্য হয়ে সাকিবার বাবা সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তিদের নিকট মেয়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
আবদুস সহিদ
হিসাব নং ০৭৬২১০১২২৮২২৫
পূবালী ব্যাংক লি. বিডিআর পিলখানা শাখা, ঢাকা
মোবাইল ০১৮২১১৫৯০০৮ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা


আরও
আরও পড়ুন