Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ‘হজ বুথ’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড -এর উদ্যোগে ‘হজ বুথ ২০১৮’ উত্তরাস্থ আশকোনা হজ ক্যাম্পে উদ্বোধন ও দোয়া মাহফিল ১৩ জুলাই অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বিশেষ অতিথি থেকে হজ বুথ উদ্বোধন করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম। উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
হজ বুথ উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মুজিবুল কাদের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস. এম. কাউসার এবং ভাইস প্রেসিডেন্ট সি. জি. এম. আসাদুজ্জামান। অনুষ্ঠানশেষে উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ হজযাত্রীদের হাতে উপহার সামগ্রী তুলে দেন।
বিশেষ অতিথির বক্তব্যে উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম বলেন, হজ্জ গমনেচ্ছুদের সাহায্য করার উদ্দেশ্য নিয়েই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক গড়ে উঠেছিল। সুদের কবল থেকে দেশ ও জাতিকে রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক দায়িত্ব পরিপালনে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সর্বদাই তৎপর বলেও তিনি উল্লেখ করেন। সভাপতির বক্তব্যে উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা হজযাত্রীদের জন্য ব্যাংকের বিভিন্ন আকর্ষণীয় ডিপোজিট স্কীমগুলোর বর্ণনা করেন। উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় এবারও হজ বুথের মাধ্যমে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক হজ যাত্রীদের ফ্রি পাসপোর্ট এনডোর্সমেন্ট, বৈদেশিক মুদ্রা বিনিময়, হজ বিষয়ক তথ্যসেবা প্রদানসহ বিভিন্ন ধরনের সেবা সার্বক্ষণিকভাবে প্রদান করবে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন