Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লড়ছে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে লজ্জার রেকর্ডের মধ্য দিয়ে শেষ করার পর দ্বিতীয় টেস্টেও নড়বড়ে অবস্থায় বাংলাদেশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত সবে কিংস্টনে সবে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে। এরই মাঝে ৩০০ রানের বোঝা চেপেছে সাকিব আল হাসানদের ঘাড়ে, ওয়েস্ট ইন্ডিজের হাতে তখনও ৪ উইকেট।
প্রথম দিনে খেলা হয়েছে ৯২ ওভার। তা থেকে বাংলাদেশের অর্জন মাত্র ৪ উইকেট, ক্যারিবীয়রা তুলে নেয় ২৯৫ রান। এরপরও দিনটাকে ‘বাংলাদেশের জন্য সফল’ আখ্যা দেন মেহেদী হাসান মিরাজ। চার উইকেটের তিনটিই ছিল তার অর্জন। কাল দিনের তৃতীয় ওভারে সেঞ্চুরির দিকে এগুতে থাকা শিমরন হেটমেয়ারকে উইকেটের পিছনে ক্যাচে পরিণত করেন আবু জায়েদ। ১০৫ বলে ৯ চার ও এক ছক্কায় ৮৬ রান করেন হেটমেয়ার। আগের দিন সেঞ্চুরি ইনিংস খেলেন ওপেনার কার্লোস ব্রেথওয়েট (২৭৯ বলে ৯ চারে ১১০)। হেটমেয়ারের পর আগের দিনের আরেক অপরাজিত ব্যাটসম্যান রস্টন চেইসকেও তুলে নেন আবু জায়েদ।
ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস : ৯৮.১ ওভারে ৩০২/৬ (ব্র্যাথওয়েট ১১০, স্মিথ ২, পাওয়েল ২৯, হোপ ২৯, হেটমেয়ার ৮৬, চেইস ২০, ডরিচ ০*; আবু জায়েদ ১৩.১-৫-২৪-২, সাকিব ২১-৩-৫৫-০, মিরাজ ২৭-৯-৯০-৩, তাইজুল ২১-৩-৬৫-১, কামরুল ৮-১-২২-০, মাহমুদউল্লাহ ৮-১-২০-০)। (দ্বিতীয় দিনের খেলা চলছে)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ