Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বখাটেদের হামলায় বিদ্যালয়ের নারী দারোয়ান আহত

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

না’গঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের হাজীগঞ্জ এলাকায় আইইটি সরকারি উচ্চ বিদ্যালয়ের দারোয়ান আরতী রানী ঘোষকে (৪৫) বেদম মারধর করে আহত করেছে স্থানীয় বখাটে যুবকরা। গতকাল (শুক্রবার) বেলা েেসায়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় স্কুলে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস চলছিল।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গেলেও অভিযুক্ত কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় স্কুলের সার্বিক নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন শিক্ষকরা। মৃত বাবু ঘোয়ালার স্ত্রী আহত আরতী রানী স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
তিনি জানান, শুক্রবার স্কুলে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস চলছিল। বেলা ১২টার দিকে স্থানীয় মামুন, আকাশ, স্বপন, আরমানসহ কয়েকজন বখাটে যুবক স্কুলের গেটের সামনে থেকে তাকে গেট খোলার জন্য ডাকতে থাকেন। ‘স্কুলে ক্লাস চলছে এ কারণে গেট খোলা যাবে না’ বললে যুবকরা অকথ্য গালিগালাজসহ গেটে লাথি মেরে হাঙ্গামা শুরু করে। ছাত্র-ছাত্রীদের ক্লাসের বিঘœ ঘটার আশংকায় পরে তিনি গেট খুলে দিতে বাধ্য হন। এ সময় স্কুলে ঢুকেই তাকে (আরতী রানী ঘোষ) ওই যুবকরা এলোপাথাড়ি কিল-ঘুষি, লাথি মেরে মারাত্মক আহত করে। পরে স্কুলের শিক্ষার্থীরা এগিয়ে এসে বখাটেদের কবল থেকে তাকে উদ্ধার করে। খবর পেয়ে হাজীগঞ্জ পুলিশ বক্সে দায়িত্বরত ৩ পুলিশ ঘটনাস্থল ছুটে আসে।
আরতী রানী ঘোষ অভিযোগ করেন, পুলিশের সামনেও ওই বখাটে যুবকরা তাকে ফের গালিগালাজ করে। এমনকি স্কুলে চাকরি করে কিভাবে তা দেখে নেবার হুমকি দেয়। এরপর স্থানীয় ব্যক্তিবর্গ বিষয়টি সামাজিকভাবে বিচার করার দায়িত্ব নিলে পুলিশ কোন বখাটেকে আটক না করেই চলে আয় বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বখাটেদের হামলায় বিদ্যালয়ের নারী দারোয়ান আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ