Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘরে ঘরে দুর্গ গড়ে তুলে সন্ত্রাস মাদকমুক্ত করতে হবে -মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাদকের করাল গ্রাস থেকে আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদকের বিরুদ্ধে ঘরে ঘরে প্রতিরোধ দূর্গ গড়ে তোলে সমাজ ও দেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক মুক্ত করতে হবে। এ লক্ষ্যে সন্তানের পিতা-মাতা, আত্মীয়-স্বজন, শিক্ষক, মসজিদের ইমাম ও খতিব সকলকে যথাযথ দায়িত্ব পালনে এগিয়ে আসতে হবে।
নগরীর প্রতিটি ওয়ার্ডে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী কমিটি গঠনের কথা উল্লেখ করে মেয়র বলেন ইতোমধ্যে প্রতিটি ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাউন্সিলরদের নেতৃত্বে কমিটি গঠন করা হয়েছে। তিনি বৃহস্পতিবার রাতে নগরীর পাঁচলাইশে মুরাদনগর ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত সর্বস্তরের নাগরিকদের সমাবেশে এ কথা বলেন। সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ বিরোধী ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুরাদনগর ঐক্য পরিষদের আহবায়ক এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এম ইউনুস।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক সৈয়দ উমর ফারুক, ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খান, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবদুল মান্নান ফেরদৌস, শ্রমিক নেতা আবদুল নবী লেদু। বক্তব্য রাখেন নুর আহমদ, এড. আবদুল মাবুদ, আবদুর রশিদ লোকমান, জি এম আইয়ুব খান, মাইনুল হক মনা, আবদুর রহিম, সেলিম রনি, দিদারুল আলম, হাজী মোঃ বখতেয়ার, আলী হোসেন মহব্বত, আবদুল হামিদ নয়ন, হাসান মুরাদ ডালিম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ জামসেদুল আলম ।
মেয়র বলেন চিন্তা চেতনা, রাজনৈতিক আদর্শে আমরা ভিন্নমতের হলেও মাদকের বিরুদ্ধে সকলেই ঐক্যবদ্ধ। তিনি বলেন ৩ নং ওয়ার্ডে ৩৪ কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। যা বিগত ২০ বছরেও হয়নি। তার সময়ে নগরীর সকল রাস্তা পাকা করণ ও আলোকায়ণ করা হবে বলেও জানান মেয়র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ