Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

শাহজালাল বিমানবন্দরে স্বর্ণ ও নকল ওষুধসহ ২ যাত্রী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১:২২ পিএম

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একটি দল।

একই দিন চট্টগ্রাম থেকে আসা আরেক যাত্রীর কাছ থেকে বিপুল পরিমাণ নকল ওষুধও জব্দ করা হয়েছে।

শনিবার সকালে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার রাত সাড়ে ১০টায় থাইল্যান্ড থেকে ঢাকায় আসা মনকিন আহমেদ নামে এক যাত্রীর কাছ থেকে এক কেজি স্বর্ণ জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় ৫০ লাখ টাকা।

অন্যদিকে রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম থেকে আসা রাকিবুল হাসান সুমন নামে এক যাত্রীর কাছ থেকে বিপুল পরিমাণ নকল ওষুধ উদ্ধার করা হয়েছে। যার বাজারমূল্য প্রায় পাঁচ লাখ টাকা।

এ ঘটনায় মনকিন আহমেদের নামে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। এ ছাড়া অপর যাত্রী সুমনের বিরুদ্ধে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।



 

Show all comments
  • Nazmul Kabir Chowdhury ১ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৫৩ পিএম says : 0
    গতকাল এক ভয়াবহ হয়রানীর শীকার হই আমি ঢাকা এয়ারপোর্টের শুল্ক গোয়েন্দাদের দ্বারা। তল্লাশীর নামে প্রায় দেড় ঘন্টা তারা আমাকে চরম অপমান ও হয়রানী করে। এইসব শয়তানদের শায়েস্তা হওয়া খুবই জরুরী। কারো কোন সাজেসন থাকলে প্লিজ হেল্প করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালাল বিমানবন্দরে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ