Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় মাতামুহুরী নদীতে ৫ শিক্ষার্থীর সলীল সমাধী, এক লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ৭:৩০ পিএম | আপডেট : ৭:৪২ পিএম, ১৪ জুলাই, ২০১৮

চকরিয়া মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে স্থানীয় গ্রামার স্কুলের নিখোঁজ ৫ মেধাবী শিক্ষার্থীর সলীল সমাধী হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এতে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সন্তান
১০ম শ্রেণীর ছাত্র সাজ্জাদ যাওয়াদ, ওই বিদ্যালয়ের শিক্ষিকা জুলি ম্যাডামের ছেলে ১০ শ্রেণীর ছাত্র তৃণ ভট্টাচ্য, স্থানীয় আনোয়ার শপিং এর মালিক আনোয়ার হোসেনের ২ সন্তান আমিনুল হোসাইন ১০ ম শ্রেণী ও মেরাজ হোসাইন ৮ ম শ্রেণী এবং শওকত আলমের ছেলে ফরহাদ বিন শওকত রয়েছে বলে নিশ্চিত হওয়াগেছে।

জানাগেছে বিকেল ৪ টায় মাতমুহুরী ব্রীজের দক্ষিণ পাশে বল খেলার পর গ্রামার স্কুলের ৬ শিক্ষার্থী মিলে মাতামুহুরী ব্রীজের নিচে মাতামুহুরী নদীতে গোসল করতে নামে। এসময় পানির স্রোতে ৫ জন নিখোঁজ হয়েযায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে ৬ জনের একজন কোনমতে কুলে উঠতে পারলেও অন্য ৫ জনের শলীল সমাধী হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
ঘটনার পর থেকে ফায়ার সার্ভিস ও ডুবুরির দল এবং স্থানীয় লোকজন উদ্ধার অভিযান শুরু করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত একজনের লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চকরিয়ায় মাতামুহুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ